উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবাইকে শেখ হাসিনার পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে- এমপি বাহার

আলমগীর হোসেন।।
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আকম বাহা উদ্দীন বাহার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের গরীব মানুষের কল্যাণে কাজ করেছেন। ছাত্রজীবনে বঙ্গবন্ধু চতুর্থ শ্রেণির কর্মচারীদের অধিকার আদায়ে জেল খেটেছেন। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও গরীব মানুষের উন্নয়নে, দেশের উন্নয়নে কাজ করছেন। তিনি ২০৩০ সালে দেশকে দারিদ্রমুক্ত করার লক্ষ্য নির্ধারণ করে, সেই লক্ষ্য বাস্তবায়নে কাজ করছেন। সবাই শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন উনাকে দীর্ঘ হায়াত দান করেন। শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসলে দেশে গরীব মানুষ থাকবে না।

তিনি আরও বলেন, বাংলাদেশ কে নিয়ে ও শেখ হাসিনাকে নিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্র হচ্ছে। সেন্টমার্টিন দ্বীপ দখলে নিতে পরিকল্পিতভাবে ১৯৭৫ সালে বঙ্গবন্ধু কে হত্যা করা হয়েছে। ১৯৭১ সালে ও ১৯৭৫ এর সাথে যারা বাংলাদেশের বিরুদ্ধে ছিল তারা আজ শেখ হাসিনার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। এখন সেন্টমার্টিন দ্বীপ দখলের জন্য নতুন ষড়যন্ত্র হচ্ছে। মনে রাখতে হবে ১৯৭৫ সাল আর ২০২৩ সাল এক না। ১৯৭৫ সালের বাংলাদেশ আর এখন ২০২৩ সালের বাংলাদেশ অনেক এগিয়েছে। শেখ হাসিনা আজ আমাদের কে বিশ্ব মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছে। আমরা ঐক্যবদ্ধ থাকলে তাদের কোন ষড়যন্ত্রই কাজে আসবে না । নতুন প্রজন্মের জন্য উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবাইকে শেখ হাসিনার পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে।

সোমবার (২৬ জুন) বিকেলে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয় শেখ ফজিলাতুন্নেছা মুজিব সভাকক্ষে আয়োজিত টিআর কাবিখার চেক ও ঐচ্ছিক তহবিলের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।

অনুষ্ঠানে সদর আসনের নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদ মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানে টিআর কাবিখার ৭২ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর ও ঐচ্ছিক তহবিলের ৫ লাখ টাকার অনুদান বিভিন্ন ব্যক্তির মাঝে বিতরণ করা হয়।

এসময় সিটি কর্পোরেশনের মেয়র ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো: আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, দূর্গাপুর উত্তর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, দূর্গাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আমিনুল হক, জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ, পাচথুবী ইউপি চেয়ারম্যান হাছান রাফি রাজু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাবেল সহ আরো অনেকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page